হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের কমিটি পুনর্গঠিত সভাপতি মোহাম্মদ আলী সম্পাদক মহিন
Saturday, 18 Nov 2023 00:00 am

Bijoy Bangladesh

সাংবাদিকদের শ্রেণি স্বার্থ রক্ষার সংগঠন হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের কমিটি পুনর্গঠিত হয়েছে। গত শুক্রবার(১৭ নভেম্বর) রাতে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভা কমিটির সিনিয়র সভাপতি বাবলু দাশের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মোঃ আবু শাহেদ এবং মাহমুদ আল আজাদ এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সম্প্রতি বিভিন্ন অনিয়ম ও বিতর্কিত অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় এবং সংগঠনের সুনাম বিনষ্ট করার দায়ে বিগত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সহ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও প্রচার সম্পাদককে স্ব স্ব পদ থেকে বহিষ্কার করে ৪৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে সাংবাদিক মোহাম্মদ আলীকে সভাপতি ও মহিন উদ্দিনকে সাধারণ সম্পাদক  নির্বাচিত করা হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি যথাক্রমে আবুল বাশার, একরামুল হক, সাগর বড়ুয়া, আমান উল্লাহ সৈয়দ, মোঃ মাজহারুল ইসলাম, দিলীপ কুমার তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আবু শাহেদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদ আল আজাদ ও সহ সাংগঠনিক সম্পাদক নকিব হোসাইন চৌধুরী, অর্থ সম্পাদক অরুণ বৈষ্ণব, সহ অর্থ সম্পাদক মো. রবিউল হোসেন, দপ্তর সম্পাদক মো.শোয়াইব, সহ দপ্তর সম্পাদক রিফাত সালাউদ্দিন, প্রচার সম্পাদক আসাদুজ্জামান শাকিল, ধর্ম বিষয়ক সম্পাদক মো. সোলাইমান ও সহ ধর্ম বিষয়ক সম্পাদক নাছির উদ্দীন, সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন ও সহ সাংস্কৃতিক সম্পাদক খোরশেদ, নির্বাহী সদস্য যথাক্রমে মোঃ আতাউর রহমান মিয়া, জাহাঙ্গীর আলম ও বাবলু দাশ নির্বাচিত হয়। এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মোঃ আবদুল আউয়াল রোকন, আহমেদ আরমান, মঈন বাঙালি, আবু তৈয়ব, নাজিমউদ্দীন, আলমগীর, জাবেদ, সানিফ চৌধুরী, রবি চৌধুরী, শহিদুল ইসলাম, নুর মালেক ও মুন্না প্রমুখ। অন্যান্যদের মধ্যে সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক হাবিব রেজা।

এম এ আহমেদ আরমান, হাটহাজারী, চট্টগ্রাম প্রতিনিধি