ডোমার ডিমলা আসনে ৫ জনের মনোনয়ন বৈধ

Screenshot_20231205-171010_Chrome

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন নং-১২, নীলফামারী-০১ ডোমার-ডিমলায় মনোনয়ন পত্র দাখিল করেছেন ১০ জন প্রার্থী। এই ১০ জনের মধ্যে যাচাই বাছাই অনুষ্ঠানে ৫ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন জেলা রির্টানিং কর্মকর্তা এবং নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ।

গতকাল রবিবার ৩ ডিসেম্বর সকাল সাড়ে এগারোটা জেলা রির্টানিং কর্মকর্তার সম্মেলন কক্ষে মনোনয়ন যাচাই বাছাই করে এই ঘোষণা করা হয়।

বৈধ ৫ টি মনোনয়নের মধ্যে রয়েছে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকে বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক খায়রুল আলম বাবুল, জাতীয় পার্টির থেকে তসলিম উদ্দিন সরকার, জাতীয় পার্টি (জেপি) থেকে মখদুম আজম মাশরাফি তুতুল, বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্ট (বিএনএফ) থেকে সিরাজুল ইসলাম।

বাতিলের তালিকায় ৫টি মনোনয়নের মধ্যে তৃণমূল বিএনপি থেকে এন কে আলম চৌধুরী (বাতিল). স্বতন্ত্র প্রার্থী ইমরান কবির চৌধুরী(বাতিল) এবং ন্যাশনাল পিপলস পার্টির করুনা ময় মল্লিক (বাতিল) এবং অপেক্ষমাণ তালিকায় রয়েছে ২ জনের নাম এদের মধ্যে জাকের পার্টি থেকে লতিবালী রহমান লতিফ এবং বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে জাফর ইকবাল সিদ্দিকীর নাম।

এবিষয়ে জেলা রির্টানিং কর্মকর্তা এবং নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ বলেন, নীলফামারী জেলার ৪টি সংসদীয় আসনে ৩৭ জন প্রার্থীর মধ্যে ৮ জনের মনোনয়ন পত্র অবৈধ এবং বাতিল ঘোষণা করা হয়েছে। যাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে তারা আপিল করতে পারবেন।

মোঃমফিজুল ইসলাম, নীলফামারী জেলাপ্রতিনিধি

 


কমেন্ট As:

কমেন্ট (0)